বান্ধবী যখন বউ || বাংলা লাভ স্টোরি❤️❤️

4.9/5 - (8 votes)

গল্পঃ বান্ধবী যখন বউ

সেদিন কলেজ শেষ করে বাসায় ফেরার পথে সুমি হাটতে হাটতে বাসাই যাচ্ছিলো। আমি পিছন থেকে বাইকে ওর পিছুনেই। আচ্ছা আগে বলে নেই সুমি আমার একই ক্লাসে পড়ে। খুব ভাল ছাত্রী। আজ যখন হাবিব স্যার আমার পড়া ধরেছিল আমি পারি নি তখন ক্লাসের সবাই হাসছিলো তবে ওর মুখের দিকে লাকিয়ে দেখে ও মন খারাপ করে বসে আছে। আমার থেকে যেন ওর মন খারাপ। একটু আগে যখন ওকে পড়া ধরেছিলো স্যার তখন ও বেশ আনান্দের সাথে পড়া বলেছিল। দুই এক মিনিটের ব্যাবধানে কি এমন হল যার কারনে এমন মুখ গোমড়া করে আছে। স্যার যখন আমাকে অপনান করছিল তখন নিচ দিলে তাকিয়ে আমি ওর চোখের দিকে তাকিয়ে দেখছিলাম। স্যারর কথা তখন আমার কানেই আসছিলো না।

বান্ধবী যখন বউ বাংলা লাভ স্টোরি❤️❤️
বান্ধবী যখন বউ বাংলা লাভ স্টোরি❤️❤️

অবশেষে স্যারকে প্রতিজ্ঞা করে আজ দিনের মত রেহায় পাই। তাই ওর কাছ থেকে জানিতে ইচ্ছে হল কি হয়েছিলো যার কারনে সে তখন ওমন করেছিলো। এক দুই হাত দূর থেকে বাইকের হরন দেই। প্রথম বার হর্ন দেওয়ার পর পেছনে না তাকিয়ে হেটে যাচ্ছিলো পরে পিছনে তাকায় দ্বিতীয় বার হরন দেওয়ার পর। আমার দিকে এক পলক তাকিয়েই কেমন যেন একটা রাগান্বিত ভাব নিয়ে আবার ও হটা শুরু করে।  আমি একটু সামনে গিয়ে দাড়াই  ওই সুমি তুই ওই সময় অমন করছিলি কেন??

সুমি রেগে😡 কি করছিলাম?

আমিঃ সবাই যখ হাসছিলো তখন তুই মন খারার করে  বসে ছিলি কেন??

সুমিঃ তাতে তোর কি তুই শুধু কাল থেকে পড়া করে আসবি।

আমিঃ আচ্ছা ভাল কথা তবে সবাই যখন হাসছিলো তোর মন খারাপের কারন কি??

সুমিঃ  একই কথা কত বার বলবো??  বান্ধবী যখন বউ

আচ্ছা বাইকের পিছনে উঠ আমি তোর বাসায় পৌঁছে দিচ্ছি!
সুমিঃ লাগবে না আমি হেটেই চলে যাবো ১০/ ১৫ মিনিট লাগবে।
আমিঃ তোর সমস্যা কি??  তুই না আমার বান্ধবী তাছাড়া আমি তো ওই রাস্তা দিয়েই যাচ্ছি।
সুমিঃ তাতে কি হাটতে আমার ভালই লাগিছে, তুই যা আমি হেটেই আসছি।
আমিঃ রেগে তুই উঠবি? নাকি আমি ও হেটে হেটে যাবো?
সুমিঃ আচ্চা উটতে পারে যাদি তুই প্রতিদিন মন দিয়ে পড়াশোনা।

আমিঃ আচ্ছা এখন থেকে চেষ্টা করব। উঠ। সুমি পিছনে উঠার পর আমি এতো আস্তে বাইক চালাই যা কখনোই এর আগে এতো ধিরে চালাই নি এ যান পুরাতন গানের মত এই পথ যেন না শেষ হয় তবে কেমন হোত।

আরো পড়ুনঃ অফিসের বস যখন বউ

যেখানে ১০ মিনিট হেটে যাতে লাগে, সেখানে ৮ মিনিট লাগল বাইকে। বাইক থেকে ওর বাসার সামনে নামিয়ে দিলাম সুমি মুচকি হেসে ধন্যবাদ দিল। আমি হা করে আছি। আস্তে আস্তে রাস্তা পার হয়ে বাসার গেটে পৌঁছে গেল ভাবছি পিছন ফিরেএক বার হলেও তাকাবে। যেই ভাবনা সেই কাজ গেটের সামনে গিয়েই আড় চোখে তাকিয়ে মিস্টি একটা হাসি দিয়ে চলে গেলো মনে হল এক বান্ধবী যখন বউ

1 thought on “বান্ধবী যখন বউ || বাংলা লাভ স্টোরি❤️❤️”

Leave a Comment